নওগাঁয় অটো চার্জার ছিনতাইকারীর সক্রিয় ৪ সদস্য গ্রেফতার

নওগাঁয় অটো চার্জার ছিনতাইকারীর সক্রিয় ৪ সদস্য গ্রেফতার

নওগাঁয় অটো চার্জার (টমটম) ছিনতাইকারীর সক্রিয় ৪ সদস্যকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। শনিবার ভোর রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার খাগড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে নয়ন (২৮), খাস নওগাঁ মহল্লার গোলাম মোস্তাফার ছেলে রাজিব আহম্মেদ (৩০), মহাদেবপুর উপজেলার গোয়ালবাড়ী গ্রামের মৃত রহিমের ছেলে রফিকুল ইসলাম (২৩), গোলাম রাব্বানীর ছেলে জুয়েল হোসেন (২৯)।
শনিবার বেলা ১২টায় সদর মডেল থানা চত্বরে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া জানান, ১৯ আগষ্ট রাত ৯টায় মান্দা উপজেলার ভোলা বাজার থেকে রাসেল নামে একজনের অটো চার্জার ২৫০ টাকায়  ভাড়া করে নিয়ে মহাদেপুরের চকগৌরী বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। চকগৌরী বাজারে পৌছলে চালকে কুতুবপুর গ্রামে নেমে দেওয়ার জন্য বললে চালক সেখানে যাওয়ার পথে তাড়াতবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের আগে আসামিরা চালকের গলা ও মুখ চেপে ধরে ও মারপিট করে অটো চার্জারটি ছিনতাই করে নিয়ে যায়। পরে ওই চালক অজ্ঞাতনামা চারজনকে আসামি করে ২১ আগষ্ট সদর থানায় মামলা দায়ের করলে সেই মামলার প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অটো চার্জারসহ ওই চার আসামিকে গ্রেফতার করে।  গ্রেফতারের পর এই ঘটনার সাথে জড়িত বলে আসামিরা স্বিকার করে।
প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার ফারাজানা হোসেন ও আবু সাঈদ, সদর মড়েল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সহরাওার্দী, তদন্ত কর্মকর্তা ফাইসাল বিন আহসানসহ পুলিশের অন্যান্যে কর্মকর্তারা উপস্থিত ছিলেন।