উপ-নির্বাচন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসন  ইসরাফিলের উত্তরসূরি হতে চান সুলতানা পারভীন বিউটি

উপ-নির্বাচন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসন  ইসরাফিলের উত্তরসূরি হতে চান সুলতানা পারভীন বিউটি

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে প্রয়াত সংসদ সদস্য ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন বিউটি আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে পারেন বলে এলাকায় গুঞ্জন রয়েছে। এ আসনে আওয়ামী লীগ থেকে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশা করছেন। 

দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে সুলতানা পারভীন বিউটি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি শতভাগ আস্থাশীল। আমার প্রত্যাশা, স্বামীর অসমাপ্ত কাজ সম্পন্ন করতে তিনি আমাকে সুযোগ দেবেন। স্বামীর সংসদীয় আসনটি উপ-নিবার্চনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই। এ জন্য সবার সহযোগিতা আমার একান্ত কামনা। কেন্দ্রীয় এবং আত্রাই ও রাণীনগরের সব নেতাকর্মীর সঙ্গে সব সময় যোগাযোগ রক্ষা করার চেষ্টা করছি। স্বামীর সূত্র ধরে সবার সঙ্গে রয়েছে আমার নিবিড় সম্পর্ক।

বাংলাদেশের জন্মলগ্ন থেকে আমাদের পরিবার আ'লীগের রাজনীতির সঙ্গে ওতপ্রোত ভাবে সম্পৃক্ত জানিয়ে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং তার পরিবার সবসময় ধারণ ও লালন করে আসছি। আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা শুধু যে আমার আদর্শ তা নয়, তিনি দেশের জনগণের অভিভাবক। 

বিউটি বলেন, একজন রাজনীতিবিদের স্ত্রী হওয়ার সুবাদে এলাকার সব শ্রেণি-পেশার মানুষ ও আওয়ামী লীগের নেতাকর্মীর সঙ্গে আমার সরাসরি যোগাযোগ রয়েছে। প্রয়াত স্বামী জনপ্রিয় ইসরাফিল আলমের এলাকায় সব সামাজিক কর্মকান্ডে আমার অংশগ্রহণ ছিল। দুটি উপজেলার ১৬টি ইউনিয়নসহ গুরুত্বপূর্ণ বাজার ও স্থানে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের ২৪টি কার্যালয় প্রতিষ্ঠার ব্যাপারে আমি তাকে সর্বাত্মক সহযোগিতা করেছি। এলাকায় নিয়মিত কাউন্সিল অনুষ্ঠানের মাধ্যমে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনগুলোর সব পর্যায়ের কমিটি গঠন বিষয়ে মেধা ও শ্রম নিয়োজিত করেছি।