নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে আওয়ীলীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল

নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনে আওয়ীলীগের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল

স্টাফ রিপোর্টার: সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন হেলাল।
সোমবার সকালে ঢাকার নিজ বাসায় সংবাদ সম্মেলনে দলীয় প্রর্থীদের নাম ঘোষণা করেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
আনোয়ার হোসেন হেলাল সাবেক ইউপি চেয়ারম্যান মৃত আজিম উদ্দিন সরদারের ছেলে। রাণীনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের তিনি দুই বার নির্বাচিত চেয়ারম্যান।
আনোয়ার হোসেন হেলাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে আমি এবং আমার পরিবার সবসময় ধারণ ও লালন করে আসছি। আমার পরিবার জাতির জনক বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের আদর্শে বিশ্বাসী। যতদিন বেঁচে থাকবো তত দিন আওয়ামী লীগের আদর্শে চলবো। বিজয়ী হয়ে এলাকায় সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখবো। আওয়ামী লীগের সাথে আমার ও আমাদের পরিবারের রক্তে মিশে আছে। সংসদীয় আসনটি উপ-নিবার্চনে জয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।
উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মৃত্যুবরণ করার পর আসনটি শুন্য হয়। গত ১৬ আগস্ট আওয়ামী লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আসনে মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহব্বান জানানো হয়। এরই ধারাবাহিকতাই আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে ৫১, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ৩৪ জন মনোনয়ন ফরম উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালের হাতেই নৌকা প্রতীক তুলে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ১৭ অক্টোবর এই আসনে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।