গুজব ছড়াবেন না, আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন: নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস প্রতিরোধে নিম্নলিখিত পরামর্শগুলো মেনে চলার জন্য নওগাঁবাসীকে বিশেষ ভাবে অনুরোধ করেছেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম)। যে সকল ভাই বোন ১ থেকে ১৫ দিন পূর্বে বিদেশ থেকে বাংলাদেশে এসেছেন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। যাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তারা নিজেদের এবং পরিবারের স্বার্থে অনুগ্রহ করে সঠিকভাবে হোম কোয়ারেন্টাইনে থাকবেন।

গুজব ছড়াবেন না, আতঙ্কিত না হয়ে সচেতন থাকুন: নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া
পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া

সকল ধরনের জনসমাবেশ যেমন রাজনৈতিক ধর্মীয় ও সামাজিক বা অন্য যেকোনো ধরনের সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। দয়া করে এ সময়ে কেউ কোন ধরনের জনসমাবেশের আয়োজন বা অংশগ্রহণ করবেন না। অন্যদেরকেও জনসমাবেশ সম্পর্কে নিরুৎসাহিত করবেন। ভাইরাসের বিস্তার রোধে যে সকল ব্যক্তিকে হোম কোয়ারেন্টাইন এ রাখা হয়েছে সেসকল ব্যক্তি এবং তাদের পরিবারের লোকজন কে মসজিদে না গিয়ে নিজেদের বাড়িতে নামাজ আদায় করার জন্য বিনীতভাবে অনুরোধ জানানো হচ্ছে।

যে সকল ব্যক্তি বিদেশ ফেরত নয় কিন্তু সর্দি,কাশি, গলাব্যথা,জ্বর এর মত রোগে ভুগছেন তাদের নিজেদের বাড়িতে থেকে বিশ্রাম নেয়ার জন্য অনুরোধ জানানো হচ্ছে। ভাইরাস এর বিস্তার রোধে সরকার স্কুল-কলেজ এবং সকল কোচিং সেন্টার বন্ধ করে দিয়েছে। আপনাদের সন্তানদেরকে অনুগ্রহ করে কোচিং সেন্টারে পাঠাবেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনাভাইরাস নিয়ে কেউ গুজব ছড়াবেন না বা গুজবে আতঙ্কিত হবেন না। আমাদের সকলকে আতঙ্কিত নয় বরং সচেতন থেকে ভাইরাস মোকাবেলা করতে হবে।