পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা

​​​​​​​স্টাফ রিপোর্টার:সারা বিশ্বজুড়ে করোনাভাইরাস তৈরি করেছে দূর্যোগ। বিশ্বস্বাস্থ্য সংস্থা ঘোষিত এ মহামারি হয়ে ওঠেছে অপ্রতিরোধ্য। এটি খুব দ্রুততর গতিতে একজন থেকে আরেকজনের দেহে ছড়িয়ে পড়ছে। এ ভাইরাসের সবচেয়ে ভয়ংকর দিক হলো, এটি বার বার মিউটেশন অর্থাৎ জিনগত গঠন নিজেই পাল্টে ফেলছে। এ কারণেই কোভিট-১৯ ভাইরাসের প্রতিষেধক আবিষ্কার করা খুব কঠিন হয়ে পড়েছে।

পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ ঘোষনা
নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ইকবাল সাহরিয়ার রাসেল

এমতাবস্থায় করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্যবসাবান্ধব সরকারকে সহযোগিতা করার লক্ষ্যে সকল ব্যবসায়ী, তাদের পরিবার পরিজন, আত্নীয়-স্বজন, সমাজকে নিরাপদ রাখতে জনসচেতনতায় একযোগে কাজ করে যাচ্ছে নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি।

বিশ্ব করোনা ভাইরাসে আতংকগ্রস্থ ফলে ২৩/০৩/২০২০ খ্রি. সোমবার হতে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত কাঁচা বাজার, মুদিখানা এবং ঔষধের দোকান ব্যতিত সকল দোকান ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিনসন্ধ্যা :৩০ ঘটিকার মধ্যে বন্ধ রাখার জন্য নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি ব্যবসায়ীবৃন্দসহ ক্রেতা সর্ব সাধারণকে নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি সভাপতি মো: ইকবাল শাহরিয়ার রাসেল এর পক্ষ থেকে আন্তরিকতা সহযোগিতা কামনা করেছেন।

অপরদিকে নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির পক্ষ থেকে জনস্বার্থে ও জনসচেতনতায়  হাত  ধোয়ার জন্য শহরের বিভিন্ন স্থানে অস্থায়ী বেসিন স্থাপন করা হয়েছে।