গরীবদের জন্য নিলামে উঠছে মুশফিকের ঐতিহাসিক ব্যাট

গরীবদের জন্য নিলামে উঠছে মুশফিকের ঐতিহাসিক ব্যাট

বিটিবি নিউজ ক্রীড়া ডেস্ক: দেশের বিরাজমান করোনাভাইরাস এর প্রাদুর্ভাবের মোকাবিলায় সাকিব আল হাসান ফাউন্ডেশন চালু করেছেন ক্রিকেটার সাকিব। ওই ফাউন্ডেশনের মাধ্যমে পাওয়া অনুদান করোনা ভাইরাসের মহামারির যুদ্ধ মোকাবেলায় খরচ করার জন্য দিচ্ছেন সাকিব। এছাড়া নিজেদের করোনা ভাইরাসের যুদ্ধের সাথে লড়াইয়ের পেছনের যোদ্ধা উল্লেখ করে সাকিব আল হাসান দেশের ক্রিকেটের বড় তারকা তামিম ইকবাল-মুশফিকুর রহিমদের নিকট আহ্বান জানিয়েছেন, তাদের ব্যাট বা ক্রীড়া সামগ্রী নিলামে তুলে করোনা করোনা ভাইরাসের মহামারির লড়াইয়ে সামিল হতে। বাটলারের মতো তারকার করোনা যুদ্ধের লড়াইয়ে সামনে এগিয়ে আসাকে উদাহরণ হিসেবে উল্লেখ করেন সাকিব আল হাসান।

 করোনা ভাইরাসের করণে অসহায় হয়ে পড়া মানুষের পাশে বাংলাদেশের উককেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। কর্মহীন হয়ে পরা অসহায়দের জন্য মুশফিকুর রহিম তার ঐতিহাসিক ব্যাটটি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন বলে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মুশফিক বলেন, সবাইকে অনুরোধ করব, যার সামর্থ্য আছে, তারা যেন নিলামে এসে বেশি বেশি করে দাম তোলেন। কারণ ব্যাট থেকে যে টাকা আসবে তার করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে পুরোটাই গরিব মানুষদের জন্য ব্যয় করা হবে।’