সংবাদকর্মীদের শুভেচ্ছা উপহার দিলেন নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া

সংবাদকর্মীদের শুভেচ্ছা উপহার দিলেন নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া

স্টাফ রিপোর্টার: নওগাঁর সংবাদকর্মীদের পবিত্র রমজানের শুভেচ্ছা উপহার দিয়েছেন পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুর মান্নান  মিয়া বিপিএম।  শুভেচ্ছা উপহারগুলোর মধ্যে রয়েছে শেমাই, চিনি, ঘি, খেজুর, ডাল, দুধ, মুড়ি, চাল, পেষ্ট, সাবান, সরবতসহ বেশকিছু উপহার সামগ্রী দিয়েছেন।  মহিলাদেরও প্রসাধনী সামগ্রীও ছিল ওই উপহার সামগ্রীর মধ্যে।  জেলা পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুল মান্নান মিয়া বিপিএম এর দেয়া উপহার সমগ্রীগুলো নওগাঁ জেলা প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে তালিকা সংগ্রহ করে পুলিশ সদস্যরা গণমাধ্যমকর্মীদের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন।

অপরদিকে নওগাঁ জেলা প্রেসক্লাব ও সাংবাদিক  ইউনিয়নের বাহিরে যেসকল সংবাদকর্মী রয়েছে তাদেরকে জেলা পুলিশ সুপার সদর মডেল থানা ও’সির মাধ্যমে উপহার সামগ্রীগুলো বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন।  সংগঠনের বাহিরে যে সকল সংবাদকর্মীরা রয়েছে তারা জেলা পুলিশ সুপারের দেয়া শুভেচ্ছা উপহার পেয়েছেন কি-না তা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. সোহরাওয়ার্দী হোসেন আবার মুঠোফোনে তদারকি করছেন ।

অচেনা করোনা ভাইরাসের প্রদুর্ভাবের ঝুকি নিয়ে সংবাদ সংগ্রহ করতে গিয়ে অনেক সংবাদকর্মীরা করোনা সংক্রমণে আক্রান্ত হচ্ছে। সংবাদকর্মীদের সুরক্ষার কথা ভেবেই ব্যতিক্রমী উদ্যেগে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম নওগাঁয় কর্মরত সংবাদকর্মীদের ওই শুভেচ্ছা উপহার দেন।  

জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, জাতির এই ক্লান্তিলগ্নে বাংলাদেশ পুলিশের ন্যায় প্রশাসন, ডাক্তার, স্বাস্থ্যকর্মী, অন্যান্য বাহিনীর সাথে সাথে সংবাদ কর্মীরাও  করোনার বিরুদ্ধে সন্মুখ যোদ্ধা হিসেবে লড়াকু ভূমিকা পালন করে চলেছেন।

বাংলাদেশ পুলিশের সাথে লড়ে যাওয়া সেই সন্মুখ যোদ্ধা নওগাঁ জেলার সংবাদকর্মী ভাইদের পুলিশ সুপার, নওগাঁর পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেন।