June 25, 2018 12:18 pm
Breaking News
Home / জাতীয় / ঈদে অজ্ঞান ও মলম পার্টির দৌরাত্ম রোধে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে : আইজিপি

ঈদে অজ্ঞান ও মলম পার্টির দৌরাত্ম রোধে আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে : আইজিপি

বিটিবি নিউজ ডেক্স: মহাপুলিশ পরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, ঈদে অজ্ঞান ও মলম পার্টির দৌরাত্ম রোধে আইন-শৃঙ্খলা বাহিনী যথেষ্ট তৎপর রয়েছে।
তিনি বলেন, ইতোমধ্যে অজ্ঞান ও মলম পার্টির বেশকিছু গ্যাং পুলিশের হাতে ধরা পড়েছে। এসময় আইজিপি যাত্রীদের রাস্তাঘাটে অপরিচিত কারও সাথে সখ্যতা গড়ে তোলা বা কারো কাছ থেকে কোনো কিছু গ্রহণ না করার অনুরোধ জানান।
তিনি আজ বুধবার দুপুরে মহাসড়কে যানজট পরিস্থিতি এবং বেশ কয়েকটি পুলিশ কন্ট্রোল রুম পরিদর্শনকালে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
আইজিপি বলেন, ঈদ উপলক্ষে যারা বাড়ি যাওয়ার জন্য রাতে যাত্রা করবেন তাদেরকে পর্যাপ্ত নিরাপত্তা দেয়া হবে। এ জন্য সড়কগুলোতে পোশাকে ও সাদা পোশাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবে।
আইজিপি বলেন, ঈদে নির্বিঘেœ যাতে মানুষ বাড়ি ফিরতে পারে সেজন্য আমরা প্রত্যেকটা হাইওয়েতে স্পেশাল এরেজমেন্ট করেছি। এছাড়া অন্য সময়ের তুলনায় আমরা অতিরিক্ত জনবল দিয়েছি এবং সমন্বিতভাবে জেলা , হাইওয়ে পুলিশ ও রেঞ্জের রিজার্ভ ফোর্স সবাই মিলেই ব্যবস্থা নিচ্ছি। পুলিশ প্রধান বলেন, যানজট ও অপ্রীতিকর ঘটনারোধে আমরা বিভিন্ন জায়গায় কন্ট্রোল রুম স্থাপন করেছি। এর বাইরে আমাদের কিছু ওয়াচ টাওয়ার ও চেক পোস্ট রয়েছে। সব কিছু মিলিয়ে আমরা মনে করছি, যেসব ব্যবস্থাগুলো নিয়েছি মানুষ নির্বিঘেœ নিজ নিজ গন্তব্য তথা গ্রামে ফিরে যেতে পারবে।
এ সময় ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল¬াহ আল মামুন, হাইওয়ে পুলিশের ডিআইজি আতিকুল ইসলাম, ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন) আনোয়ার হোসেন, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, হাইওয়ে পুলিশের পুলিশ সুপার শফিকুল ইসলামসহ পুলিশের ঊধ্বত্মন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About meta khan

Check Also

একনেক সভায় ১৮ হাজার কোটি টাকা ব্যয়ে ১৫ প্রকল্পের অনুমোদন

বিটিবি নিউজ ডেস্ক: জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় অনুমোদন দেয়া হয়েছে ১৫টি প্রকল্পের। যার মোট …

ব্যবসা করতে হলে ডিসেম্বরের মধ্যে সংস্কার কাজ শেষ করেন: শ্রম প্রতিমন্ত্রী

বিটিবি নিউজ ডেস্ক: পোশাক কারখানার সংস্কার কাজ চলতি বছরের ডিসেম্বরের মধ্যে শেষ করার আহ্বান জানিয়ে …

আর্ত মানবতার সেবায় বাংলাদেশ সেনাবাহিনী

বিটিবি নিউজ রিপোর্ট: বাংলাদেশ সেনাবাহিনী বাংলাদেশ সশস্ত্র বাহিনীর সর্ববৃহৎ শাখা। সেনাবাহিনীর প্রাথমিক দায়িত্ব হচ্ছে বাংলাদেশের ভূখণ্ডের …

ছয় বার এমপি ও একবার রাষ্ট্রপতি প্রার্থীর এ কি হাল!

বিটিবি নিউজ রিপোর্ট: ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসন থেকে ৬ বার স্বতন্ত্র সংসদ সদস্য ও একবার রাষ্ট্রপতি …

কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরূপ একাধিক পদকপ্রাপ্ত নতুন সেনাপ্রধান আজিজ আহমেদ

বিটিবি নিউজ ডেস্ক: লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদ বাংলাদেশ সেনাবাহিনীর পরবর্তী সেনাপ্রধান হিসেবে নিয়োগ পেয়েছেন। প্রতিরক্ষা মন্ত্রণালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *