January 21, 2019 1:37 am
Breaking News
Home / অন্যান্য / পুলিশ প্রশাসন / নওগাঁয় আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা

নওগাঁয় আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা

নওগাঁয় আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা
গোয়েন্দা সংস্থাসহ সেনাবাহিনী, র‌্যাব, ডিজিএফআই, এনএসআই, ডিএসবি ও আইন-শৃঙ্খলা বাহিনী ব্যাপক তৎপর

তানজিনা পারভিন মিতা বারি: জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যে কোন ধরনের নাশকতামূলক কর্মকান্ড প্রতিরোধে সারা দেশের ন্যায় নওগাঁয় আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। বিভিন্ন গোয়েন্দা সংস্থাসহ সেনা বাহিনী, র‌্যাব, ডিজিএফআই, এনএসআই, ডিএসবি, বডার ৫গার্ড, আইন-শৃঙ্খলাবাহিনীসহ বিভিন্ন গোয়েন্দার কঠোর নজরদারি রয়েছে পুরো এলাকা জুড়ে। তাঁরা নিরাপত্তার চাদরে ঢেকে দিয়েছে নওগাঁর জেলার বিভিন্ন এলাকা। আইন-শৃঙ্খলা বাহিনীর বিভিন্ন স্তরে সাজানো থাকছে নির্বাচনীকেন্দ্রসহ সকল গুরুত্বপূর্ণ এলাকা। বেশ ক’দিন আগে থেকেই বিভিন্ন গোয়েন্দা বাহিনী নওগাঁ জেলা সদরসহ আশে-পাশের এলকায় অবস্থান করছে। বিভিন্ন স্তরে সাজানো হয়েছে আইন-শৃঙ্খলা বাহিনীকে।
জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যে কোন ধরনের নাশকতামূলক কর্মকান্ড প্রতিরোধে এবং শান্তিপ্রিয় মানুষদের নিরবে নির্বিঘেœ পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার লক্ষ্যে নিরাপত্তা দিতেই এসবের আয়োজন করা হয়েছে। এজন্য সেনা বাহিনী, র‌্যাব, ডিজিএফআই, এনএসআই, ডিএসবি, বডার গার্ড, আইন-শৃঙ্খলাবাহিনী ব্যাপক তৎপর রয়েছে বলে জানা গেছে। এ উপলক্ষে জেলার পুলিশ বাহিনীও ব্যাপক তৎপর রয়েছে।
র‌্যাব ৫ জয়পুরহাট ক্যাম্পের মেজর মো: জান্নাতুল ফেরদৌস বিটিবি নিউজকে জানান, জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যে কোন ধরনের নাশকতামূলক কর্মকান্ড প্রতিরোধে র‌্যাব সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেছে। ৩টি স্তরে নিরাপত্তার চাদরে ঢাকা থাকছে এবং ব্যাপক তৎপর রয়েছে র‌্যাব বাহিনী। কেউ নাশকতা করে এবার পার পাবে না। জেলাসদরসহ উপজেলা এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে র‌্যাবের কঠোর নজরদারি থাকছে।
জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নওগাঁ জেলার চৌকশ পুলিশ সুপার মো: ইকবাল হোসেন নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি ওই বিষয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন। পুলিশ সুপার ইকবাল হোসেন বিটিবি নিউজকে জানান, নওগাঁ সদরসহ সকল উপজেলা এবং নির্বাচনী এলাকাসহ গুরুত্বপূর্ণ জায়গায় নিরাপত্তার চাদরে ঢাকা রয়েছে। তাছাড়া ডিজিএফআই, এনএসআই, ডিএসবিসহ বিভিন্ন গোয়েন্দা ও আইন-শৃঙ্খলা বাহিনী ব্যাপক তৎপর রয়েছে। কেহ যেন কোন প্রকার নাশকতা করতে না পারে সে ক্ষেত্রেও বিভিন্ন পয়েন্টে নওগাঁ পুলিশ বাহিনীর কঠোর নজরদারি রয়েছে বলেও তিনি জানান।

About BTB News

Check Also

নওগাঁর নিয়ামতপুর থানার ওসির বিরুদ্ধে মোটা অংকের উৎকোচ নেয়া মারপিটসহ অশোভন আচরনের অভিযোগ

স্টাফ রিপোর্টার: নওগাঁর নিয়ামতপুর থানার ওসি আকরাম হোসেনের বিরুদ্ধে মামলা করতে গেলে মোটা অংকের উৎকোচ …

নওগাঁয় ৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

স্টাফ রিপোর্টার:  নওগাঁয় ৮ কেজি গাঁজাসহ সেকেন্দার হোসেন নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নওগাঁ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *