November 15, 2018 1:35 am
Breaking News
Home / অন্যান্য / পুলিশ প্রশাসন / নওগাঁ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

নওগাঁ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: গতকাল সকাল ১০ টায় পুলিশ লাইন্স ড্রিল সেডে জেলা পুলিশের “মাসিক কল্যাণ সভা” অনুষ্ঠিত হয়েছে। জেলা পুলিশ সুপার মো. ইকবাল হোসেনের সভাপতিত্বে ওই সভা অনুষ্ঠিত হয়েছে। সভার শুরুতেই পুলিশ সুপার জেলা পুলিশের সকল স্তরের অফিসার ও ফোর্সদের কল্যাণে কুশলাদি বিনিময় করেন এবং জেলার আইন-শৃংখলা সমুন্নত রাখার জন্য অফিসার ও ফোর্সদের নানাবিধ দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পুলিশ সুপার জুন/২০১৮ মাসের মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেফতার ও অন্যান্য ক্ষেত্রে প্রশংসনীয় ভূমিকা পালনের জন্য ১. জনাব এএসএম সিদ্দিকুর রহমান, অফিসার ইনচার্জ, রাণীনগর থানা (শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ), ২. জনাব কেএম শামসুদ্দিন, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা (অস্ত্র উদ্ধারকারী) ৩. ইন্সপেক্টর জনাব মোঃ আব্দুল হান্নান, জেলা গোয়েন্দা শাখা (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী) ৪. এসআই সুতসোম সরকার আত্রাই থানা (শ্রেষ্ঠ উদ্ধারকারী) ৫. টিএসআই/মোঃ আবুল কাশেম সরকার সদর ট্রাফিক (শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার) ৬. এএসআই মোঃ নুরুন্নবী ফিরোজ ধামইরহাট থানা (শ্রেষ্ঠ গ্রেফতারকারী) ৭. এসআই মোঃ মিজানুর রহমান জেলা বিশেষ শাখা (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী) ৮. এসআই মোঃ মতিউর রহমান জেলা বিশেষ শাখা (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী) ৯. এসআই মোঃ কাইউম খান জেলা বিশেষ শাখা (বিশেষ পুরষ্কার, গ্রেফতারকারী) ১০. এএসআই মোঃ শাহাবুদ্দিন জেলা গোয়েন্দা শাখা ১১. এএসআই মোঃ জাহিদুল ইসলাম মহাদেবপুর থানা (বিশেষ পুরষ্কার উদ্ধারকারী) ১২. কনস্টেবল/৮১৯ মোঃ আব্দুর রাজ্জাক জেলা গোয়েন্দা শাখা (বিশেষ পুরষ্কার গ্রেফতারকারী) ১৩. কনস্টেবল/৮৩৩ মোঃ মিজানুর রহমান জেলা গোয়েন্দা শাখা (বিশেষ পুরষ্কার গ্রেফতারকারী) ও বিশেষ পুরষ্কার গ্রেফতারকারী ১৪. ওয়াচার কনস্টেবল/১২৪ মোঃ হামিদুল হক সরকার জেলা বিশেষ শাখা, নওগাঁদেরকে ক্রেস্টসহ নগদ অর্থ পুরষ্কার প্রদান করেন।
পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, সারাদেশে মাদক বিরোধী অভিযান চলছে। কোন পুলিশ সদস্যকে মাদকের সাথে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এছাড়া পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা সমুন্নত রাখার পাশাপাশি বিভিন্ন দিক নির্দেশনা এবং সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে আগামী কল্যাণ সভার অপেক্ষায় অনুষ্ঠান সমাপ্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মুহাম্মদ রাশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল লিমন রায়, অতিরিক্ত পুলিশ সুপার, পত্নীতলা সার্কেল মোঃ তারেক জোবায়ের, অতিরিক্ত পুলিশ সুপার, মহাদেবপুর সার্কেল আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সিনিয়র সহকারি পুলিশ সুপার, ডিএসবি ফারাজানা হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সামিউল আলম, সাপাহার সার্কেল এবং সকল থানার অফিসার ইনচার্জ ও তদন্ত, নওগাঁসহ জেলা পুলিশের বিভিন্ন স্তরের অফিসার ও ফোর্স সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

About BTB News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *