August 20, 2018 12:21 pm
Breaking News
Home / বিভাগ / ঢাকা / শনির আখড়ায় পিকআপে চাপা পড়া ছাত্র রাব্বি আশঙ্কামুক্ত, খবর রাখছেন প্রধানমন্ত্রী

শনির আখড়ায় পিকআপে চাপা পড়া ছাত্র রাব্বি আশঙ্কামুক্ত, খবর রাখছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: রাজধানীর কুর্মিটোলায় দুইজন শিক্ষার্থীসহ সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর ঘটনায় বিক্ষোভরত শিক্ষার্থীদের একজনের ওপরে পিকআপ তুলে দেয়ার ঘটনা ঘটেছে। আহতাবস্থায় রাব্বি (২৩) নামের ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন আহত রাব্বি সম্পূর্ণ আশঙ্কামুক্ত। জানা গেছে, রাব্বি দনিয়া কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনায় স্বয়ং প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সার্বক্ষণিক খোঁজ-খবর রাখছেন বলে প্রধানমন্ত্রী কার্যালয় সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, বুধবার (১ আগস্ট) রাজধানীর শনির আখড়ায় আন্দোলনরত শিক্ষার্থীরা বিভিন্ন বাস আটকে চালকদের লাইসেন্স দেখছিল। যেসব চালকের লাইসেন্স নেই তাদের গাড়ি সাইড করে রাখতে বলছিল। এসময় রাস্তা ফাঁকা পেয়ে উল্টোপথ দিয়ে একটি পিকআপ দ্রুত গতিতে চলে আসে। শিক্ষার্থীরা সেটিকে আটকানোর চেষ্টা করে। পিকআপ চালক গাড়ি না থামিয়ে গতি আরও দেয় এবং এক শিক্ষার্থীকে চাপা দিয়ে চলে যায়। পুলিশের যাত্রাবাড়ী জোনের এসি ইফতেখায়রুল ইসলাম একথা জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, যাত্রাবাড়ী শনির আখরায় শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে রাস্তা ফাঁকা পেয়ে উল্টোপথে একটি পিকআপ দ্রুত গতিতে যাওয়ার চেষ্টা করছিল। এসময় এক আন্দোলনকারী শিক্ষার্থীকে পিকআপটি ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ওই শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। ওই ছাত্র হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশের যাত্রাবাড়ী জোনের এসি ইফতেখায়রুল ইসলাম জানিয়েছেন, পিকআপের নম্বরটি সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে যাত্রাবাড়ীর পিকআপ দুর্ঘটনায় আহত ছাত্রকে নিয়ে মিথ্যে গুজব ছড়াচ্ছেন গণজাগরণ মঞ্চের তথাকথিত মুখপাত্র ইমরান এইচ সরকার। তিনি তার ফেসবুক স্ট্যাটাসে আহত ছাত্রের বর্তমান অবস্থা সম্পর্কে অবগত না হয়েই পরিস্থিতি ভিন্নখাতে প্রবাহিত করতে উস্কানিমূলক শব্দ ব্যবহার করেছেন। এছাড়া বিশ্ব তরুণপ্রজন্ম নামের একটি ফেসবুক পেজসহ বিভিন্ন পেজ থেকে এ ধরণের গুজব ছড়ানো প্রমাণ মিলছে।

About BTB News

Check Also

পরাজয়ের জন্য অজনপ্রিয়তাকেই দায়ী করলেন হাসান উদ্দিন সরকার(ভিডিও)

বিটিবি নিউজ ডেস্ক: বড় ব্যবধানে নিজের পরাজয় মেনে নিলেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত …

পরিকল্পিত শহর গড়তে এক’শ দিনের কর্মসূচি নিয়ে মাঠে নামবেন জাহাঙ্গীর আলম

বিটিবি নিউজ রিপোর্ট: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ভোট …

নৌকার বিশাল বিজয়, গাজীপুরের নগরপিতা জাহাঙ্গীর

বিটিবি নিউজ ডেক্স: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে দ্বিগুণের বেশি ব্যবধানে জয় পেয়ে আওয়ামী লীগ প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর …

গাজীপুর নির্বাচনে বিএনপির নতুন চাল আওয়ামী প্রার্থী সেজে ভোটে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বিএনপি

বিটিবি নিউজ ডেস্ক : ২৬ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন। আর এ নির্বাচনকে …

গাজীপুর সিটি নির্বাচন: গণমাধ্যমকর্মীদের কিনে নেয়ার পরিকল্পনা করেছিলেন হাসান উদ্দিন সরকার

বিটিবি নিউজ ডেস্ক: গাজীপুর সিটি নির্বাচনে বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার গণমাধ্যমে কর্মরত পেশাদার স্থানীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *