October 15, 2018 2:31 pm
Breaking News
Home / বিভাগ / রাজশাহী / শেখ হাসিনা ইসলামী শিক্ষাকে সম্মানিত ও প্রতিষ্ঠিত করেছেন ………….. মো: ইসরাফিল আলম এমপি

শেখ হাসিনা ইসলামী শিক্ষাকে সম্মানিত ও প্রতিষ্ঠিত করেছেন ………….. মো: ইসরাফিল আলম এমপি

দেশ ও জাতি গঠনে ওলামায়ে কেরামের ভূমিকা অপরিসীম
শেখ হাসিনা ইসলামী শিক্ষাকে সম্মানিত ও প্রতিষ্ঠিত করেছেন
………….. মো: ইসরাফিল আলম এমপি
রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: ইসরাফিল আলম বলেছেন, “শেখ হাসিনা অপ্রাতিষ্ঠানিক ইসলামী শিক্ষাকে সম্মানিত ও প্রতিষ্ঠিত করেছেন। ইসলামী শিক্ষা ও দাওয়ারে হাদিস তথা ক্বওমী শিক্ষাকে রাষ্ট্রীয় স্বীকৃতি দিয়ে দেশরতœ শেখ হাসিনা দেশে শান্তি, সম্প্রীতি ও ধর্মীয় সহনশীলতার নীতিকে সুপ্রতিষ্ঠিত করতে ইমানী দায়িত্ব পালন করে আসছেন। তিনি শুধু বাংলাদেশে নয় সারা বিশ্বের মুসলিম জাহানের একজন ইসলামী শিক্ষার খেদমতগার হিসেবে চিরস্মরনীয় হয়ে থাকবেন।”
এমপি ইসরাফিল আলম আরো বলেন, সমৃদ্ধিশালী দেশ ও জাতি গঠনে উলামায়ে কেরামের ভৃমিকা অপরিসীম। আলেম উলামাগণ হলেন আদর্শ মানুষ গড়ার কারিগর। ওয়াজ মাহফিল, জুমার খুতবা, তাবলিগ, ব্যক্তিগত উদ্যোগ সব মিলিয়ে আলেমরা সমাজের প্রতিটি সদস্যের অন্তরে পরকালের ভাবনা ঢুকিয়ে দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন। নৈতিকতা ও খোদাভীতির দীক্ষা দিচ্ছেন। সমাজের আর কোনো শ্রেণি-পেশার মানুষ যা পারছে না, তা সম্ভব হচ্ছে এই আলেমদের দ্বারা। তিনি আরো বলেন, সামাজিক মূল্যবোধ, নৈতিকতা, ধর্মীয় আচারনিষ্ঠা এসব প্রয়োজনীয় জ্ঞান দেয়ার পাশাপাশি আলেমরা এখন সামাজিক অঙ্গনেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন।
তিনি বুধবার দুপুরে রাণীনগর ও আত্রাই উপজেলার সর্বস্তরের ক্বওমী উলামায়ে কিরামদের উদ্যোগে মাদ্রাসা ও মসজিদের উলামা ও ইমামদের নিয়ে এক বিশাল সমাবেশ ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলেন।
আত্রাই উপজেলার ভবানীপুর বাজার প্রাঙ্গনে জেলা ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক ডা: মো: সুলতান আহম্মেদের সভাপতিত্বে ও আত্রাই মদিনাতুল উলুম মাদ্রাসার মুহতামিম মুজাহিদ খাঁনের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আ’লীগের যুগ্ন সম্পাদক মো: ইসরাফিল আলম। এছাড়াও উপস্থিত ছিলেন রাণীনগর উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, যুগ্ন সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক ইউনুছ আলী দুলাল, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান এবাদ, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক চৌধুরী মো: গোলাম মোস্তফা বাদল প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রায় ১হাজার উলামা, ইমাম ও মোয়াজ্জিনদের মাঝে জায়নামাজ বিতরন করা হয়।

About BTB News

Check Also

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় বিএনপি প্রতিকী অনশন পালিত

স্টাফ রিপোর্টার: কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে নওগাঁয় …

নওগাঁয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম

নওগাঁয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি শেখ …

আগামী জাতীয় নির্বাচনকে ঘিরে আত্রাই- রাণীনগর আবার অশান্ত হওয়ার আশঙ্কা

নিউজ রিপোর্ট: অর্ধশত বছরের রক্তাক্ত জনপদ এবং সন্ত্রাসীদের অভয়অরন্য খ্যাত আত্রাই- রানীনগর একসময় নকশাল, রাজাকার, …

রাজশাহী বিএনপির কার্যালয়ে তালা দিলো পদবঞ্চিত ছাত্রদল নেতারা

নিউজ ডেস্ক: কাউকে না জানিয়ে রাজশাহী মহানগর ছাত্রদলের ছয়টি থানা ও তিনটি কলেজের কমিটি ঘোষণার …

দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকার বিকল্প নেই ——–ইসরাফিল আলম এমপি

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এমপি বলেছেন, ২০১৯ সালের নির্বাচনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *