সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু আজ

সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু আজ

আজ রোববার থেকে বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের সরাসরি সিলেট-লন্ডন ফ্লাইট চালু হচ্ছে। সকাল ৯টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আনুষ্ঠানিকভাবে এ ফ্লাইটের উদ্বোধন হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান এবং বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান।

বিমানের এক পৃষ্ঠা ১১ কলাম ৭

সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, সিলেটবাসী এবং লন্ডন প্রবাসীদের ভ্রমণকে আরও সহজ করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট-লন্ডন রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করছে। বিমানের মোবাইল অ্যাপস, সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট ও বিমানের কল সেন্টার (০১৭৭৭ ৭১৫৬১৩-১৬) থেকে সিলেট-লন্ডন-সিলেটসহ বিমানের সব রুটের শিডিউল ফ্লাইটের টিকিট কেনা যাবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে বর্তমান উড়োজাহাজের বহর আগের যেকোনো সময়ের তুলনায় অত্যাধুনিক ও তারুণ্যদীপ্ত। বহরে রয়েছে ৬টি ড্রিমলাইনারসহ মোট ১৮টি উড়োজাহাজ। প্রতিটি উড়োজাহাজে রয়েছে উন্নত যাত্রীসেবাসম্বলিত সব সুযোগ-সুবিধা। আশা করা যাচ্ছে যুক্তরাজ্যের বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি এবং ইউরোপগামী বিভিন্ন দেশের ভ্রমণপিপাসু, শিক্ষার্থী ও ব্যবসায়ীরা বিমান বহরের আধুনিক এ উড়োজাহাজগুলোতে ভ্রমণে আকৃষ্ট হবেন।

আমার রাজশাহী