মাস্ক বিতরণ ও মাস্ক পরিহিতদের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান দিনাজপুর জেলা পুলিশ

মাস্ক বিতরণ ও মাস্ক পরিহিতদের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান দিনাজপুর জেলা পুলিশ

স্টাফ রিপোর্টার: দিনাজপুর জেলা পুলিশ জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ এবং যারা মাস্ক ব্যবহার করেছে তাদেরকে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।  আইজিপি’র নির্দেশনায় ২১/০৩/২০২১ খ্রিষ্টাব্দে [কোভিড -১৯] দ্বিতীয় ধাপে করোনা ভাইরাস সংক্রমনের প্রাদুর্ভাব মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের সকল ইউনিটে একযোগে জনসচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালিত হয়েছে । এরই সূত্র ধরে ক্যাম্পেইনে সারা দেশের ন্যায় গতকাল পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার), দিনাজপুর শহরের বিভিন্ন স্থানে সকলের উদ্দেশ্যে মাস্ক পরার আহ্বান করেন ও করোনা ভাইরাসের ২য় ধাপ মোকাবিলা করার বিভিন্ন প্রকার দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং যে সকল জনসাধারণ মাস্ক পরিহিত ছিল তাদের হাতে গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ৷ তিনি আরও বলেন করোনা মোকাবিলায় বাংলাদেশ পুলিশ পূর্বের ন্যায় এখনও প্রথম সারির যোদ্ধা হিসেবে জনসাধারণের পাশে থাকবে। র‍্যালিতে তিনি রাস্তায় চলাচলরত জনসাধারণকে মাস্ক পরিয়ে দেন ও তাদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার (ডিএসবি) জনাব মোঃ আসলাম উদ্দিন, ওসি কোতয়ালীসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রথম ধাপে কোভিড-১৯ (বৈশ্বিক করোনা মহামারী) চলাকালীন অবস্থায় জেলা পুলিশ, দিনাজপুর সকল জনসাধারণেরর মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, দরিদ্র -হতদরিদ্র অসহায় জনগণের মাঝে ত্রান ও খাদ্যসামগ্রী বিতরণ করে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন বলেও জানা গেছে। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ দিনাজপুরের সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)এর নেতৃত্বে দিনাজপুর জেলার সকল থানায় বাধ্যতামূলকভাবে একযোগে মাস্ক পরিধানের উপর গুরত্বারোপ করে ক্যাম্পেইন করা হয়।