এবি পার্টি নওগাঁ জেলা আহবায়ক কমিটি গঠন

এবি পার্টি নওগাঁ জেলা আহবায়ক কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: নওগাঁয় এবি পার্টির জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এ্যাডভোকেট কাজী আতিকুর রহমানকে আহবায়ক ও আইনুল হক সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট নওগাঁ জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
শনিবার সকাল দশটায় এবি পার্টি নওগাঁ জেলা শাখার উদ্যোগে জেলা আহবায়ক কমিটি গঠন উপলক্ষে মহাদেবপুরের শিবগঞ্জের মোড় রংধনু কিন্টারগার্টেন স্কুল মাঠে এক সংগঠক সমাবেশের আয়োজন করা হয়। জেলা সমন্বয়ক এ্যাডভোকেট কাজী আতিকুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সমন্বয়ক আইনুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক প্রফেসর ডাঃ মেজর ( অবঃ)  আব্দুল ওহাব মিনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব ইঞ্জিনিয়ার লোকমান হোসাইন।

প্রধান অতিথির বক্তব্যে ডাঃ মিনার বলেন, এবি পার্টি সারা দেশে অধিকার ভিত্তিক রাজনীতির সূচনা করেছে। একটি কল্যানরাষ্ট্র বিনির্মানের লক্ষ্যে সকল হিংসা বিদ্বেষ ভুলে ঐক্যবদ্ধ ভাবে আমাদের এগিয়ে যেতে হবে। পঞ্চাশ বছরেও মানুষ তার অধিকার পায়নি। আমাদের সেদিকেই মনোযোগ দিতে হবে।
তিনি আরো বলেন, এবি পার্টি নিবন্ধন কার্যক্রম শুরু করেছে, সেই সাথে সারাদেশের সকল জেলা উপজেলায় আমরা আহবায়ক কমিটি গঠন করবো। এরপর কাউন্সিল করা হবে ইনশাআল্লাহ।
বিশেষ অতিথির বক্তব্যে ইঞ্জিনিয়ার লোকমান বলেন, আমাদের রাজনৈতিক বক্তব্য প্রতিষ্ঠিত করতে আপনাদের মতো জেলা নেতৃবৃন্দকেই গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে হবে। তৃনমূল নেতা কর্মীরাই রাজনৈতিক দলের মুল কান্ডারি। তাদের বক্তব্যই জনগণের নিকট সহজে পৌঁছে। কাজেই এবি পার্টির লক্ষ্য উদ্দেশ্য ও কর্মসূচি আপনাদেরকেই জনগণের নিকট পৌঁছাতে হবে।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল খালেক, মেহেদী রেজা, শ্রী বিরিশ উরাও, মাওলানা আব্দুল মতিন, খালেদা আক্তার, আল আমিন, নাসরিন নাহার খুশি সহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
সমাবেশে প্রধান অতিথি প্রফেসর ডাঃ মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার, এ্যাডভোকেট কাজী আতিকুর রহমানকে আহবায়ক, এরফান আলী ও মতিবুল ইসলামকে যুগ্ম আহবায়ক, আইনুল হক'কে সদস্য সচিব, আব্দুল খালেক ও মেহেদী রেজা'কে যুগ্ম সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট নওগাঁ জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।