বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশের উন্নয়ন ও গণতন্ত্র ধ্বংস হয়ে যাবে: ওবায়দুল কাদের

বিএনপি ক্ষমতায় এলে বাংলাদেশের উন্নয়ন ও গণতন্ত্র ধ্বংস হয়ে যাবে: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী মো. ওবায়দুল কাদের এমপি বলেছেন,আওয়ামী লীগ মাটি ও মানুষের সংগঠন। নেতৃত্ব সংকটে ভোগা বিএনপি চাইলেই তা ধ্বংস করতে পারবে না।  তিনি বলেন, বিএনপি যদি ক্ষমতায় আসে তাহলে বাংলাদেশের উন্নয়ন ও গণতন্ত্র ধ্বংস হয়ে যাবে। যারা বিগত সময়ে লুটপাট করেছে তারা যদি আবার ক্ষমতায় আসে তাহলে আজ দেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যে মেগা প্রকল্পগুলো চলমান রয়েছে সেগুলো বন্ধ হয়ে যাবে। বাংলাদেশের এগিয়ে চলার পথ বন্ধ হয়ে লুটপাট করার ধারা শুরু হবে। তিনি আরো বলেন দেশের ঐতিহ্যবাহী অঞ্চল হচ্ছে উত্তরবঙ্গ। তার মধ্যে অন্যতম হচ্ছে নওগাঁ জেলা। ফকির আন্দোলন, সাওতাল বিদ্রোহসহ অনেক আন্দোলনের সূচনা হয়েছিলো এই উত্তরবঙ্গ থেকেই। তাই বর্তমান সরকারের সুদৃষ্টি এই অঞ্চলের উপর আগেও ছিলো আগামীতেও থাকবে। শুধু বাংলাদেশের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই। তাই আগামী জাতীয় নির্বাচনে আবারোও উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নওগাঁর মানুষদের প্রতি তিনি আহব্বন জানান।

তিনি বৃহস্পতিবার দুপুরে শহরের নওযোয়ান মাঠে দীর্ঘ সাত বছর তিন মাস পর নওগাঁ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলনের প্রথম অধিবেশনে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন। জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতিমন্ডলির সদস্য আব্দুর রহমান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস.এম. কামাল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ স্থানীয় সংসদ সদস্যবৃন্দ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেককে সভাপতি ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে সাধারণ সম্পাদক করে নওগাঁ জেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়।

 দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোঃ আব্দুর রহমানের সভাপতিত্বে নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে মো. আব্দুল মালেক এবং সাধারণ সম্পাদক হিসেবে সাধন চন্দ্র মজুমদার এর নাম ঘোষণা করেন। এছাড়া,আব্দুল খালেক- সহ-সভাপতি,রফিকুল ইসলাম রফিক-সহ-সভাপতি, সাকিল আহমেদ বাদল-সহ-সভাপতি, শাহিন মনোয়ারা হক-সহ-সভাপতি, মোঃ আয়ুব হোসেন-সহ-সহবাপতি, মোহাম্মদ আলী- সহ-সভাপতি, স. ম জাভেদ জাহাঙ্গীর সোহেল-যুগ্ম সাধারণ সম্পাদক, বিভাস মজুমদার গোপাল-যুগ্ম সাধারণ সম্পাদক, মেহেদী হাসান নয়ন-যুগ্ম সাধারণ সম্পাদক, তাজুল ইসলাম তোতা- সাংগঠনিক সম্পাদক, ইলিয়াস রেজা বকুল-সাংগঠনিক সম্পাদক, হাসানুজ্জামান মামুন-সাংগঠনিক সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন।